পাকিস্তানে অন্তবর্তীকালীন জামিন পেলেন ইমরান খান

প্রকাশ : ২৫ আগস্ট ২০২২, ১৭:৫৪

আন্তর্জাতিক ডেস্ক
ছবি : ইমরানহ খান।

ইসলামাবাদে এক সমাবেশে মহিলা বিচারক সম্পর্কে বিতর্কিত মন্তব্যের মামলায় পিটিআই প্রধান ইমরান খানকে অন্তবর্তীকালীন জামিন দিয়েছে আদালত। ইসলামাবাদের একটি সন্ত্রাসবিরোধী আদালত (এটিসি) তাকে জামিন দেয়। 

বিচারক রাজা জাওয়াদ আব্বাস হাসান এক লাখ রুপির জামিনে আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত ইমরান খানের জামিন মঞ্জুর করেন। তার আগমনের আগে ইমরানের আবেদনটি বৃহস্পতিবার (২৫ আগস্ট) আদালতে দাখিল করা হয়েছিল। আবেদনকারী দাবি করেছেন যে, পিটিআই প্রধানের বিরুদ্ধে সন্ত্রাসের মামলাটি পুলিশ ‘প্রতিশোধের কাজ’ হিসাবে নথিভুক্ত করেছে।

বার্তা সংস্থা ডনের সংবাদদাতা জানিয়েছেন, ফেডারেল জুডিশিয়াল কমপ্লেক্সের চারপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছিল, যেখানে শুনানি অনুষ্ঠিত হয়েছিল। সেখানে পুলিশ এবং ফ্রন্টিয়ার কর্পস কর্মীদের মোতায়েন করা হয়েছিল। কমপ্লেক্সের আশপাশের রাস্তাও অবরুদ্ধ করা হয়েছিল।

এর আগে পিটিআই, ইমরান খানকে গ্রেপ্তার করা হলে সমর্থকদের পরের দিন ‘রাস্তায় নেমে ইসলামাবাদে যাওয়ার’ আহ্বান জানিয়েছে। এটি ছিল পার্টি থেকে প্রদত্ত পরিষ্কার নির্দেশনা! তারা উর্দুতে একটি হ্যাশট্যাগও যুক্ত করেছে, যেখানে লেখা আছে, ‘ইমরান খান আমাদের লাল সীমানা’। সূত্র: ডন।

সাহস২৪.কম/টিআর/এসকে/এসএস.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত