‘বিজয় দিবস হ্যান্ডবল টুর্নামেন্ট’ শুরু

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২১, ১৯:৩২

সাহস ডেস্ক

মহান বিজয় দিবসের ৫০ বছর উদযাপন উপলক্ষে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ শুরু হয়েছে ‘বিজয় দিবস হ্যান্ডবল টুর্নামেন্ট’। এবারের টুর্নামেন্টে ছয়টি করে পুরুষ ও নারী হ্যান্ডবল দল অংশ নিয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পরিচালনা কমিটির চেয়ারম্যান এক্সিম ব্যাংক লিমিটেড এর পরিচালক লে: কর্ণেল (অব:) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার) এবং ফেডারেশনের কোষাধ্যক্ষ ও পরিচালনা কমিটির সম্পাদক  মো: জাহাঙ্গীর হোসেন।

উদ্বোধনী খেলায় নারী বিভাগে জামালপুর স্পোর্টস একাডেমী ৪৭-১৮ গোলে ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার বিপক্ষে জয়লাভ করেছে। অন্য ম্যাচে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ৩১-১৯ গোলে জামালপুর স্পোর্টস একাডেমীকে এবং বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ২৭-১৮ গোলে নওগাঁর বদলগাছী লাবণ্য প্রভা পাইলট ও কমিউনিটি গার্লস হাই স্কুলকে পরাজিত করেছে।

পুরুষ বিভাগের ম্যাচে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫২-০৯ গোলে জামালপুর স্পোর্টস একাডেমীকে পরাজিত করে।

টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে:
পুরুষ বিভাগ:- ১) বর্ডার গার্ড বাংলাদেশ, ২) বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, ৩) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ৪) ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা, ৫) জামালপুর স্পোর্টস একাডেমী ও ৬) আনোয়ার সরকার স্পোর্টস একাডেমী, কুষ্টিয়া।

নারী বিভাগ:- ১) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ২) বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, ৩) ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা, ৪) জামালপুর স্পোর্টস একাডেমী, ৫) তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ও ৬) বদলগাছী লাবণ্য প্রভা পাইলট ও কমিউনিটি গার্লস হাই স্কুল, নওগাঁ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত