আগামী মাসে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান

প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ১৫:১৩

বাসস থেকে সংগৃহীত
বাসস থেকে সংগৃহীত ছবি

আগামী  জুনে যুক্তরাস্ট্র ও ওয়েস্ট  ইন্ডিজে শুরু হওয়া  বিশ্বকাপের প্রস্তুতি  হিসেবে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের  টি-টোয়েন্টি সিরিজ খেলবে  পাকিস্তান।  আগামী মাসের মাঝামাঝিতে  শুরু হওয়া  সিরিজের সুচি ঘোষণা  করেছে  পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 
১৪ এপ্রিল পাকিস্তানের ইসলামাবাদে পৌঁছাবে নিউজিল্যান্ড ক্রিকেট দল । রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম তিন ম্যাচ যথাক্রমে- ১৮, ২০ এবং ২১ এপ্রিল এবং শেষ দুই ম্যাচ লাহোরে ২৫ ও ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে।
পিসিবি আন্তর্জাতিক ক্রিকেটের পরিচালক উসমান ওয়ালা বলেন, ‘আমরা একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সিরিজ প্রত্যাশা করছি। যা বিশ্বকাপের প্রস্তুতির জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’
মেগা ইভেন্ট বিশ^কাপের জন্য যৌথ আয়োজক যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে উড়ে যাবার আগে মে মাসে আয়ারল্যান্ড সফরে দু’টি এবং ইংল্যান্ডের মাটিতে ৪টি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে পাকিস্তান।
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নেওয়ার কারনে কেন উইলিয়ামসন, মিচেল স্যান্টনার, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস এবং লুকি ফার্গুসনের মত গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ছাড়াই পাকিস্তান সফর করবে নিউজিল্যান্ড।
সূচী :
১৮ এপ্রিল : প্রথম টি-টোয়েন্টি, রাওয়ালপিন্ডি
২০ এপ্রিল : দ্বিতীয় টি-টোয়েন্টি, রাওয়ালপিন্ডি
২১ এপ্রিল : তৃতীয় টি-টোয়েন্টি, রাওয়ালপিন্ডি
২৫ এপ্রিল : চতুর্থ টি-টোয়েন্টি, লাহোর
২৭ এপ্রিল : পঞ্চম টি-টোয়েন্টি, লাহোর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত