রাজশাহী মেডিকেলে করোনায় ১৯ জনের মৃত্যু

প্রকাশ : ০৬ জুলাই ২০২১, ১০:৪৩

সাহস ডেস্ক

দেশজুড়ে চলমান লকডাউনের মধ্যেও নিয়ন্ত্রণে আসেনি করোনায় আক্রান্ত কিংবা মৃত্যুর হার। বরং প্রতিদিনই মৃত্যুর তালিকায় যোগ হচ্ছে নতুন সংখ্যা। দেশের প্রতিটি শহরেই বাড়ছে এই সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় ৪ জন ও উপসর্গ নিয়ে ১৫ জন মারা গেছেন।

মঙ্গলবার (৬ জুলাই) রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী নিশ্চিত করে বলেন, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত রামেক হাসপাতাল করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে যে ১৯ জন মারা গেছেন এদের মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে করোনা। এ ছাড়া ১৫ জন উপসর্গে মারা গেছেন। এর মধ্যে পুরুষ ১৩ ও নারী ৬ জন মারা গেছেন। মৃতদের অধিকাংশের বয়স ৩৫-৬৫ বছরের মধ্যে।

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে রাজশাহীর ১০ জন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নাটোরের দুইজন, নওগাঁর দুইজন ও পাবনার একজন, কুষ্টিয়ার একজন, চুয়াডাঙ্গার একজন ও জয়পুরহাটের একজন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক জানান, রামেকে করোনা আক্রান্ত হয়ে ১৯৭ এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ২৯২ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় রামেকে ৪৫৪টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৪৮৯ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত