শরীর নিয়ে কাটাছেঁড়ায় বিরক্ত রাধিকা

প্রকাশ : ৩০ মে ২০২২, ১৫:১২

সাহস ডেস্ক

দেহের সৌন্দর্য বাড়াতে ও বয়সের ছাপ লুকাতে নায়ক-নায়িকাদের শরীর কাটাছেঁড়া নতুন কিছু নয়। হলিউড-বলিউডের অনেকেই মুখ ও গড়ন বদলাতে অস্ত্রোপচার করিয়েছেন। এবং তারা সে কথা স্বীকারও করেছেন। তবে বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে তথাকথিত সৌন্দর্য বাড়াতে এই অস্ত্রোপচারের সমর্থন করেন না। মুখমণ্ডল ও শরীর নিয়ে তার সহকর্মীদের কাটাছেঁড়ার প্রবণতায় বিরক্ত তিনি।

এ প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে রাধিকা বলেন, ‘আমি আসলে বয়সের সঙ্গে যুদ্ধ দেখে বিরক্ত। বিশেষ করে সিনেমা দুনিয়ার মানুষেরা যেভাবে এসব করছেন! আমার অনেক সহকর্মীকে দেখেছি যারা অনেকবার অস্ত্রোপচার করিয়েছেন। কাটাছেঁড়ার মাধ্যমে তারা নিজেদের চেহারা ও শরীর বদলেছেন। আমি এই প্রবণতার সঙ্গে মানিয়ে নিতে পারি না। খুব বেশি লোক এর বিরুদ্ধে কথাও বলছেন না। এখন শরীর নিয়ে যারা নানা রকম ইতিবাচক কথাবার্তা বলছেন, তাদের অনেকেই নিজেদের অস্ত্রোপচার করিয়েছেন। এসব দেখতে দেখতে আমি ক্লান্ত। আমি এসব মানতেই পারছি না।’

এদিকে সমঝোতার প্রবণতা ক্রমে কমে আসছে রাধিকার। বিশেষ করে বিনোদন অঙ্গনে শরীর কাটাছেঁড়া, বলিউডের অপ্রয়োজনীয় বিভিন্ন পার্টিসহ নানা বিষয়ে বিরক্ত তিনি। তাই কাজ ছাড়া বেশির ভাগ সময়ই তিনি লন্ডনে থাকেন। সেখানে স্বামী বেনেডিক্ট টেইলরের সঙ্গে সময় কাটান। যেমন বিক্রম বেদার শুটিং শেষ করেই তিনি চলে গেছেন যুক্তরাজ্যে। রাধিকা আরও বলেন, ‘লন্ডনে থাকলে আমি কম উদ্বিগ্ন থাকি। তখন আমি বুঝতে পারি, আমি আসলে কী করতে চাই। ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকলে আমি ভালো থাকি। জীবন এখানে বিচিত্র কিন্তু মুম্বাইয়ে ক্লান্তিকর। কারণ, সেখানে জীবন মানেই ইন্ডাস্ট্রির এই সব মানুষের সঙ্গে দেখা হওয়া।’ বিক্রম বেদা ছাড়াও ফরেনসিক এবং মনিকা, ও মাই ডার্লিং নামে রাধিকার আরও দুটি ছবি আছে মুক্তির অপেক্ষায়।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত