পরীমনি আটক, নেয়া হচ্ছে র‌্যাব সদর দপ্তরে

প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২১:১৪

সাহস ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনির বনানীর বাসায় বিকাল ৪টা থেকে দীর্ঘ সাড়ে চার ঘন্টার অভিযান চালায় র‍্যাব। তারপর নিজ বাসায় আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। শেষে র‍্যাবের সদস্যরা পূর্ণাঙ্গ জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় সদর দপ্তরে।

বিষয়টি জানিয়ে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বলেন, পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, ভয়ঙ্কর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার বিকেল ৪টার দিকে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান চালিয়ে কিছু মাদক দ্রব্য ও মদ পাওয়ার কথা জানায় র‌্যাব। এরপরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর বনানীর বাসায় আটক করে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এর আগে বিকেল ৪টার দিকে র‍্যাব যখন পরীমনির বাসায় অভিযান চালায় তখন ভেতর থেকে দরজা লাগিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ শুরু করেন পরীমনি। তিনি সেখানে অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাক’ পরা লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য তিনি থানা-পুলিশ ও ডিবির কর্মকর্তা এবং পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। পরে বিকেল ৪টা ৩৫ মিনিটে ভেতর থেকে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা বাসার ভেতরে ঢুকে তল্লাশি চালান।

পরে র‌্যাব জানায়, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত