x

এইমাত্র

  •  লন্ড‌নে নিজ বাসা থেকে অর্থমন্ত্রীর জামাতার মরদেহ উদ্ধার
  •  নুরের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে শাহবাগ থানায় মামলা
  •  হাসপাতালে ভর্তি করোনা রোগীরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর
  •  জ্বর আসেনি, ভালো আছেন খালেদা জিয়া: চিকিৎসক
  •  লকডাউনের মেয়াদ আরও ৭ দিন বাড়তে পারে

ব্রেকডাউন অব জ্যাক স্নাইডার্স "জাস্টিস লিগ"

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৯:১৮

গতকাল রাতে "এইচবিও ম্যাক্স" এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় "জ্যাক স্নাইডারস জাস্টিস লিগ" এর ট্রেইলার। দেখা গেলো অনেক গুলো নতুন কাটসিন ও দূর্দান্ত সব দৃশ্য। এছাড়াও আছে থ্রেটিকাল কাট ও ডিসি কমিক বেসে বেশ কিছু ইনফরমেশন। সিনেমাটি "আর" রেট করা হয়েছে।

সুপারম্যানের মৃত্যু: ট্রেইলারের প্রথমেই দেখা যায় সুপারম্যানের মৃত্যু দৃশ্য। এই দৃশ্যটি "ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান সিনেমার শেষ দৃশ্যর অন্য একটি দিক। যেখানে দেখা যায় সুপারম্যান ডুমসডের হাতে মারা যাচ্ছে। সাথে সুপারম্যানের চিৎকারের ইকো গৌতাম সিটি, সাগর সহ বিভিন্ন দিকে যেতে। এবার সুপারম্যানকে দেখা গেলো তার কালো পোশাকে।

মাদারবক্স: ট্রেইলারের সুপারম্যানে চিৎকারের দৃশ্যকে ৩টি জায়গায় যেতে দেখা যায় যার সব গুলোই মাদারবক্সের সাথে সংযুক্ত। এখান থেকে ধারনা করা যাচ্ছে জ্যাক স্নাইডার মাদারবক্স এক্টিভ হওয়ার কারনকে সুপারম্যানের চিৎকারের ইকোর সাথে সংযুক্ত করবে। আর এই এক্টিভেটেড মাদারবক্স ডার্কসাইডকে তার দিকে আকর্ষণ করবে, যার ফলে স্টেফেন উলফস পৃথিবীতে আসবে। যদিও ২০১৭ এর "জাস্টিস লিগ" সিনেমায় মাদারবক্স সুপারম্যানের মৃত্যুর পর এক্টিভ হয়, কিন্তু এবার এর আসল কারন দেখা যাবে।

ট্রেইলারের মাঝে বিভিন্ন সংলাপ: প্রথমেই শোনা যায় লেক্স লুথারের "ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান" সিনেমার সংলাপ "দি গড ইজ ডেথ"। তারপর ব্রুস ওয়েনের "আই হ্যাড আ ড্রিম", তারপর "ম্যান অব ষ্টীল" সিনেমায় জনাথন কিন্ট এর "ইউ ওয়ার সেন্ট হেয়ার ফর আ রিজন"। এবং সর্বশেষ জোকারের সংলাপ "উই লিভ ইন আ সোসাইটি"।

নাইট মেয়ার শর্ট: এই ট্রেইলারে দুজনকে নাইট মেয়ার শর্টে দেখানো হয়েছে। প্রথমে সাইবর্গ ও পরে জোকারকে। সাইবর্গ এই ট্রেইলারে বেশ কাভার লুকে ছিলো। জোকারকে দেখা গেল একদম নতুন চেহারায়।

ডার্কসাইড ও মিনিয়ান্স: আগের টিজারে পুরোনো ডার্কসাইডকে দেখানো হয়েছিলো। কিন্তু এবার ডার্কসাইডকে দেখা গেলো একদম নতুন লুকে ডিসার্ড ও গ্রানিগুডনেসের সাথে।

সিনেমার অনেকগুলো দৃশ্য ডিসি কমিক "ইন জাস্টিস" এর স্টোরি লাইন থেকে নেয়া হয়েছে। যেহেতু "ইন জাস্টিস" কমিক সিরিজে সুপারম্যান জোকারকে হত্যা করে সেই সূত্রে ধারনা করা যাচ্ছে এই সিনামাতেও তাই হবে।

এছাড়াও সাইবর্গকে সুস্থ, এবং পরবর্তীকালে তার কাছে কামান, ব্যাটম্যানকে ব্যাটট্যাংকের সাথে দেখা যায়। ট্রেইলারে ফ্ল্যাশ দ্রুত গতিতে সাইবর্গকে স্পর্শ করতে দেখা যায়, কিন্তু ২০১৭তে তাকে সরাসরি মাদারবক্সকে স্পর্শ করতে দেখা গিয়েছিলো।

সিনেমার গল্প আগের মতোই থাকবে, সাথে বাকি দৃশ্যগুলোও। আগামী ১৮ই মার্চ "এইচবিও ম্যাক্স"এ মুক্তি পাবে সিনেমাটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত