দ্রব্যমূল্য নিয়ে সরকারের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টায় একটি চক্র: শিক্ষামন্ত্রী

প্রকাশ : ১৮ মার্চ ২০২২, ১৬:৫৮

সাহস ডেস্ক

দ্রব্যমূল্য বাড়িয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে চাচ্ছে একটি চক্র বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শুক্রবার (১৮ মার্চ) দুপুর ১২টায় চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে আইসিইউ বেড উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন দীপু মনি।

তিনি বলেন, দ্রব্যমূল্য যাতে মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে, সরকারের সে ব্যাপারে পূর্ণ প্রচেষ্টা আছে। তারপরও কোথাও কোথাও কিছু অসাধু লোকের অপচেষ্টাও রয়েছে।

শিক্ষামন্ত্রী বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দেখার জন্য সরকারের অনেকগুলো মন্ত্রণালয় ও সংস্থা রয়েছে এবং কাজ করছে। তবে আমরা মনে করি সব পরিস্থিতি সরকার নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবে।

তিনি আরও বলেন, করোনাভাইরাসে শিক্ষাপ্রতিষ্ঠান যেনো অনলাইন ও অফলাইনে দুভাবেই চলতে পারে এ ব্যাপারে একটি  জাতীয় নীতিমালা তৈরি করা হচ্ছে ।  এ মাসেই এটি প্রধানমন্ত্রীর কাছে  তুলে  দেয়া হবে।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুরের সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ সাহাদাৎ হোসেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক একেএম মাহবুবুর রহমান, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সানজিদা শাহনাজ, প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত