জামালপুর আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামানকে অব্যাহতি

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২২, ২০:০৬

সাহস ডেস্ক

জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক সুরুজ্জামানকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী লীগ। সভাপতি সম্পাদক সম্পাদক স্বাক্ষরিত জেলা আওয়ামী লীগের প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

পদ থেকে অব্যাহতি দেয়ার বিষয়ে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- অধ্যাপক জামান জেলার দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে বহিস্কৃত নেতা পৌর মেয়র নুরুন্নবী অপুকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চেয়ে ফেসবুকে পোস্ট করায়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে অব্যাহতি দেয়া হয়।

রবিবার (১৩ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এ প্রেস বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের সাথে সাথে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থকদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

জেলা আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতির বিষয়ে অধ্যাপক জামান বলেন- অব্যাহতির চিঠি আমি পেয়েছি। আমি নিশ্চয়ই চিঠির জবাব দেবো। এটা আমার প্রতি সাংগঠনিক অবিচার। তারা হয়তো ভুল বুঝেছে। তিনি জানান, প্রয়োজনে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দ্বারস্থ হবেন।

জানা গেছে, অধ্যাপক জামান আগামী ২৮ নভেম্বর জামালপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী।

উল্লেখ্য, বর্তমান জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী ২০১৬ সালে দলীয় সিদ্ধান্ত অমান্য করে জেলা পরিষদ চেয়ারম্যান হলে তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি জেলা আওয়ামী লীগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত