ইউপি নির্বাচন দেখতে গিয়ে প্রাণ গেলো যুবকের

প্রকাশ : ১৬ জুন ২০২২, ১৫:৪৬

সাহস ডেস্ক

শরীয়তপুর সদরে চিতলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন দেখতে মামার বাড়ি বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। বুধবার (১৫ জুন) সন্ধ্যায় শরীয়তপুর-মাদারীপুর সড়কের মোল্লাবাড়ি মোড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শাওন বেপারী (২৮) মাদারীপুর পৌরসভার পূর্বরাস্তি এলাকার সোনামিয়া বেপারীর ছেলে। এছাড়া তিনি চিতলিয়া ইউনিয়নের সদ্য নির্বাচিত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুস সালাম হাওলাদারের সমর্থক ছিলেন।

এ ঘটনায় নিহতের সাথে থাকা মাসুদ মোল্লাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। শাওন বেপারী শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার চিতলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন দেখতে সকালে শাওন বেপারী চিতলিয়া গ্রামে তারা মামা বাড়িতে (মুন্সিবাড়ি) বেড়াতে যান। এই সময় তিনি মোটরসাইকেলে মাসুদ মোল্লা নামে আরেক যুবককে নিয়ে নির্বাচনী বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। একপর্যায়ে শরীয়তপুর-মাদারীপুর সড়কের চিতলিয়া গ্রামে তার মোটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়ে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, চিতলিয়া ইউপি নির্বাচনের ডিউটিতে ছিলাম। একটি দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ দু’জনকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসকেরা একজনকে মৃত ঘোষণা করেন ও অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। ওসি জানান, ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাহস২৪/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত