সাভারে বাস-ট্রাক ত্রিমুখী সংঘর্ষ, বৈজ্ঞানিক কর্মকর্তাসহ নিহত ৪

প্রকাশ : ০৫ জুন ২০২২, ১৬:৫৫

সাহস ডেস্ক

ঢাকার সাভারের বলিয়াপুর এলাকায় দুই বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় তিন বৈজ্ঞানিক কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন। রবিবার (৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত ৪০ জন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। আহতরা সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার বাসিন্দা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ইঞ্জিনিয়ার কাউসার আহম্মেদ রাব্বি, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা অন্তঃসত্ত্বা পূজা সরকার ও পরমাণু শক্তি কমিশন স্টাফ বাসের চালক রাজিব হোসেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে ঢাকা-আরিচা মহাড়কের বলিয়াপুর এলাকায় ইউটার্নে একটি যাত্রবাহী বাস ইউটার্ন নেওয়ার জন্য ঘুরছিল। এ সময় গরুবোঝাই ঢাকাগামী একটি ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়। পরে বাসটির সামনের অংশ নবীনগরগামী লেনে বের হয়ে গেলে ঢাকা থেকে আসা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নিয়ে গেলে দুজন মারা যান।

সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সুপার ভাইজার ইউসুফ হোসেন জানান, হাসপাতালে এক্সিডেন্টের অনেক রোগী এসেছে। এরমধ্যে দুজন মারা গেছেন। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে। সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, 'আমরা অনেককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। স্পটে একজনকে মৃত অবস্থায় পেয়েছি। এখনো অনেকে আহত অবস্থায় পড়ে রয়েছেন। তাদের উদ্ধারে কাজ করছি। আমাদের চারটি ইউনিটি কাজ করছে।

সাভার হাইওয়ে থানার ওসি আতিকুর রহমান জানান, খবর পেয়ে সাভার হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাসগুলোর ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করা হয়। আহতদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও দুজনের মৃত্যু হয়।

সাহস২৪.কম/এআর/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত