হেফাজতের হরতাল: রাজধানীতে যান চলাচল স্বাভাবিক

প্রকাশ : ২৮ মার্চ ২০২১, ১৫:৫২

সাহস ডেস্ক

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরে বিরোধিতা করে বিক্ষোভ করেছে হেফাজতে ইসলাম। মোদির সফরবিরোধী বিক্ষোভে পুলিশের গুলি ও সরকার–সমর্থকদের হামলায় হতাহত হওয়ার ঘটনায় আজ রবিবার সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

হেফাজত ইসলামের সকাল-সন্ধ্যা হরতালে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে, ব্যক্তিগত যানবাহনের সংখ্যা অন্যান্য দিনের তুলনায় কম চলাচল করতে দেখা গেছে।

রবিবার (২৮ মার্চ) রাজধানীর পল্টন, শাহবাগ, নীলক্ষেত, এলিফ্যান্ট রোড, ধানমন্ডি, শুক্রাবাদ, শ্যামলী, কল্যাণপুর ও গাবতলী এলাকা ঘুরে দেখা গেছে এমন চিত্র।

সকাল ৬টা থেকে যান চলাচল কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সড়কে যান চলাচল বাড়তে থাকে। তবে, অন্যান্য দিনের তুলনায় যাত্রী সংখ্যা কিছুটা কম দেখা গেছে। সকাল থেকে এসব এলাকায় প্রাইভেটকারের সংখ্যা অন্যান্য দিনের তুলনায় কম চলতে দেখা গেছে।

এদিকে নাশকতা ঠেকাতে রাজধানীর প্রতিটি মোড়ে মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অবস্থান দেখা গেছে। তবে, এসব এলাকায় কোথাও হরতাল সমর্থনকারীদের দেখা যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত