সোমবার রাজধানীর যেসব এলাকায় বন্ধ থাকবে যান চলাচল

প্রকাশ : ২২ মার্চ ২০২১, ০৩:২৯

সাহস ডেস্ক

একাধিক ভিভিআইপি চলাচলের কারণে সোমবার (২২ মার্চ) রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়ক কিছু সময়ের জন্য বন্ধ থাকবে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম।

রবিবার (২১ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার।

তিনি বলেন, সোমবার বেলা ১১টা থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে ও কিছু সময়ের জন্য বন্ধ থাকবে।

জানা গেছে, হযরত শাহজালাল (র.) বিমান বন্দর থেকে নেপালের প্রেসিডেন্ট তার সফরসূচি অনুযায়ী সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মুক্তিযুদ্ধের বীরদের প্রতি শ্রদ্ধা জানাবেন।

বিদ্যা দেবী সেখানে দর্শণার্থীদের বইয়ে স্বাক্ষর করবেন এবং একটি চারাগাছ রোপন করবেন। এরপর, তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা ও সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করবেন।

বিকেলে, নেপালের প্রেসিডেন্ট সম্মানিত অতিথি হিসেবে বঙ্গবন্ধুর জন্ম-শত বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে যোগ দিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে তাকে অভ্যর্থনা জানাবেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সূত্র জানিয়েছে, নির্ধারিত সফরসূচি অনুযায়ী প্রেসিডেন্ট ভান্ডারী বঙ্গবন্ধুর জন্ম-শত বার্ষিকী উপলক্ষ্যে এক বিবৃতি দিবেন।

নেপালের প্রেসিডেন্টের সফরসঙ্গীদের মধ্যে- পররাষ্ট্র বিষয়ক মন্ত্রী প্রদীপ কুমার গিয়াওয়ালি এবং পররাষ্ট্র মন্ত্রণালয়, প্রেসিডেন্টের অফিস ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ও সিনিয়র কর্মকর্তারা রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত