ইমরান খানকে হত্যার ষড়যন্ত্র চলছে: ফায়াজ চৌহান

প্রকাশ : ১৯ জুন ২০২২, ১৬:১২

সাহস ডেস্ক

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারপারসন ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার ষড়যন্ত্র চলছে। তাকে হত্যার জন্য ভাড়াটে খুনি ঠিক করেছেন কতিপয় ব্যক্তি। পিটিআই নেতা ফায়াজ চৌধুরী টুইটারের এক পোস্টে এসব কথা বলেছেন বলে জানায় জিও নিউজ।

সাবেক প্রাদেশিক মন্ত্রী ফায়াজ তার পোস্টে বলেন, ‘আমার কাছে বিস্তারিত তথ্য আছে যে কতিপয় ব্যক্তি পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে হত্যার জন্য ‘কোচি’ নামের আফগানিস্তানের এক সন্ত্রাসীকে ভাড়া করেছেন।’

এদিকে এমন গুঞ্জন ওঠার পর পিটিআই চেয়ারপারসন ইমরান খানকে কঠোর নিরাপত্তা দিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে নির্দেশ দেন বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। ইসলামাবাদে ইমরানের বাড়িতে এবং তার বিভিন্ন রাজনৈতিক সমাবেশে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে বলা হয়।

এর আগে গত মাসে শিয়ালকোটে অনুষ্ঠিত এক সমাবেশে ইমরান খান জানান, তিনি প্রাণনাশের হুমকিতে আছেন। তার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের একটি ভিডিও রেকর্ড করেছেন তিনি। তার কিছু হলে ভিডিওটি ছেড়ে দেওয়া হবে। ভিডিওটিতে ষড়যন্ত্রকারী প্রত্যেক ব্যক্তির কথা আলাদা করে উল্লেখ করা আছে। এ ভিডিও নিরাপদ একটি জায়গায় সংরক্ষণ করা আছে বলেও উল্লেখ করেন তিনি।

এপ্রিলে ইমরান খান ক্ষমতাচ্যুত হওয়ার আগে তৎকালীন তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরীও বলেছিলেন, পিটিআই চেয়ারপারসনের বিরুদ্ধে হত্যার পরিকল্পনা চলছে বলে নিরাপত্তা সংস্থার কাছে তথ্য আছে।

সাহস২৪.কম/টিএ/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত