মুখে শ্বাস দিয়ে করোনা আক্রান্ত স্বামীকে বাঁচানোর চেষ্টা

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২১, ০১:৪৭

সাহস ডেস্ক

করোনা আক্রান্ত স্বামী তীব্র শ্বাসকষ্ট নিয়ে মারা যেতে চলেছেন। স্বামীকে একটু দম দিতে স্ত্রী তার মুখে মুখ লাগিয়ে শেষ চেষ্টা করছেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। ঘটনার একটি ছবি আহমেদ নামে একটি টুইটার অ্যাকাউন্ট টুইট করা হয়। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) হাসপাতালের বাইরে রেণুর কোলে মৃত্যুর মুখে ঢলে পড়েন তার স্বামী রবি সিঙ্ঘল। স্বামীকে বাঁচাতে রেনুর প্রানান্ত চেষ্টার হৃদয়স্পর্শী ছবি শোকস্তব্ধ করেছে মানুষকে।

ঘটনার বর্ণনা দিয়ে আজ সোমবার ইন্ডিয়া টুডে জানায়, আগ্রার একটি হাসপাতালের বাইরে অটোরিকশায় রবি সিঙ্ঘাল (৪৭) স্ত্রীর কোলেই মারা যান। স্বামীকে হাসপাতালে ভর্তি করার সময়টুকুও পাননি স্ত্রী।

উত্তর প্রদেশের আগ্রার আবাস বিকাশ এলাকার রবি সিঙ্ঘালের তীব্র শ্বাসকষ্ট শুরু হলে স্ত্রী রেনু সিঙ্ঘাল তাকে নিয়ে সরোজিনী নাইডু মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা হন। অটোরিকশায় থাকতেই অবস্থার অবনতি হলে স্বামীকে বাঁচাতে মরিয়া হয়ে রেনু রবির মুখে মুখ লাগিয়ে শ্বাস নিতে সাহায্য করার চেষ্টা করেন।

প্রসঙ্গত, ভারতজুড়ে করোনাভাইরাসের প্রকোপ ব্যাপক বৃদ্ধি পেয়েছে। সোমবার (২৬ এপ্রিল) দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ তিন লাখ ৫৪ হাজার ৫৩১ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মারা গেছেন রেকর্ড সংখ্যক দুই হাজার ৮০৬ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত