শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত হুইল চেয়ার টি-২০ টুর্নামেন্ট

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৩:২৭

সাহস ডেস্ক

বুধবার (৮ মার্চ) থেকে ভারতের গুজরাটে শুরু হতে যাচ্ছে মানস ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ কাপ হুইল চেয়ার ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টে অংশ নিতে ইতোমধ্যেই ভারত পৌঁছেছে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট টিম।

গুজরাট রাজ্যের সুরাত জেলার লালভাই কনট্রাক্টর স্টেডিয়ামে বুধবার (৮ মার্চ) থেকে শুরু হবে বাংলাদেশ-ভারতের মধ্যকার এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। আগামী ১২ মার্চ শেষ হবে আসর। এরপর ১৩ মার্চ দেশে ফেরার কথা বাংলাদেশ দলের। মানস ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ কাপের প্রস্তুতি আশিয়ান সিটির খেলার মাঠে ৪ দিনের অনুশীলনের মধ্যদিয়ে শেষ হয়েছে।

বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দলের সার্বিক সহযোগিতায় আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এ আসরে পৃষ্ঠপোষকতায় রয়েছে গ্রামীণফোন, ব্র্যাক, টিম ওরিয়ন, বিজিএমইএ, সিম গ্রুপ ও ইনফো পাওয়ার। আগামী ০৯ ও ১০ মার্চ বাংলাদেশ সময় সকাল ৯টা এবং ১১ মার্চ বিকাল ৫টায় ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

এ আসরে বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট স্কোয়াডে আছেন মো: মহসিন (অধিনায়ক), রিপন উদ্দিন (সহ-অধিনায়ক), রনি গায়েন, মো: লিটন মৃধা, সাজ্জাদ হোসেন, আহাদুল ইসলাম, খোরশেদ আলম, মো: রাজন, উজ্জ্বল বৈরাগী, মো: মহিদুল ইসলাম, রবিন গায়েন, মো: মোরদেশ আলম, স্বপন দেওয়ান ও রনি গায়েন।

সাহস২৪.কম/এমআই/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত