পারিবারিক কারণে আজই দেশে ফিরছেন মুশফিক

প্রকাশ : ১৪ জুলাই ২০২১, ১৭:২৬

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

পারিবারিক কারণে আজই দেশে ফিরছেন উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। জিম্বাবুইয়ে সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খেলা হচ্ছে না মিস্টার ডিপেন্ডেবলের। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

মুশফিক আগে থেকেই জানিয়ে ছিলেন তিনি টি-টোয়েন্টিতে থাকবেন না, তাই তাকে ছাড়াই সাজানো হয়েছিলো মূল একাদশ। কিন্তু গতকাল তার টি-টোয়েন্টিতে খেলার বিষয়টি নিশ্চিত করেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। তার মাত্র এক দিন পরই জানা গেল, শুধু টি-টোয়েন্টি নয়, জিম্বাবুয়ে সফরের ওয়ানডেও খেলবেন না মুশফিকুর রহিম।

বিসিবির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, 'ব্যাটার মুশফিকুর রহিম জিম্বাবুয়ের সিরিজের বাকি অংশ পারিবারিক কারণে খেলতে পারছেন না। তিনি আজ হারারে থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। হারারে স্পোর্টস ক্লাব মাঠে ১৬, ১৮ ও ২০ জুলাইয়ের ওয়ানডে ম্যাচে তাকে পাচ্ছে না বাংলাদেশ দল। ২৩ জুলাই শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজেও তিনি থাকছেন না। বিসিবি সবাইকে এই মুহূর্তে মুশফিকুর ও তার পরিবারের গোপনীয়তাকে সম্মানের অনুরোধ করছে।'

তবে ইতমধ্যে জানা গেছে লিটল মাস্টারের পারিবারিক কারণটি। মুশফিকুর রহিমের বাবা মাহবুব হাবিব ও মা রহিম খাতুন করোনা পজিটিভ হয়েছেন। দুজনকেই জরুরি ভিত্তিতে ঢাকায় নিয়ে আসা হচ্ছে। জানা গেছে, মুশফিকের মা-বাবার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় কাল রাতেই তার দেশে ফেরার সিদ্ধান্ত নেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত