টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, আছে পরিবর্তন

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৩:২০

সাহস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে টসে হেরে ফিল্ডেংয়ে নেমেছে বাংলাদেশ। তবে টস জিতলে আগে ব্যাট করার সিদ্ধান্ত ছিল বলে জানিয়েছেন টাইগার দলের অধিনায়ক মুমিনুল হক। এর আগে চট্টগ্রামে প্রথম টেস্ট হেরে সিরিজে পিছিয়ে রয়েছে বাংলাদেশ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করতে নেমেছে ক্যারিবীয়রা।

দ্বিতীয় ও শেষ টেস্টের জন্য মোট তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। সাদমান ইসলামের জায়গায় খেলছেন সৌম্য সরকার। সাকিব আল হাসানের জায়গায় মোহাম্মদ মিঠুন ও মোস্তাফিজুর রহমানের জায়গায় খেলবেন আবু জায়েদ রাহি। চোটের কারণে এ টেস্টে খেলছেন না সাকিব ও সাদমান। ওয়েস্ট ইন্ডিজ দলে একটি পরিবর্তন আনা হয়েছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪৪ ওভার শেষে ৩ উেইকেট হারিয়ে ১০৮ সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ। অধিনায়ক ক্রেগ ব্রাথওয়েট ৪ চারে ৪৭ রান করে সৌম্যসরকারের বলে ক্যাচ দিয়ে ফেরেন। জন ক্যাম্পবেল ৫ চার ১ ছক্কায় ৩৬ রান করে তাইজুল ইসলামের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন। আর আবু জায়েদ রাহির বলে বোল্ড হয়ে মাত্র ৭ রান করে ফেরেন সেন মোশেলি। বর্তমানে ব্যাটে আছেন এনক্রুমাহ বোনার (১৫*) ও কেইল মায়ার্স (৪*)।

বাংলাদেশ দল:
তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক (অধিনায়ক), নাজমুল হক শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম ও আবু জায়েদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত