টি-টেন লীগে বাংলাদেশের একাধিক তারকা ক্রিকেটার

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২০, ১৭:৪৪

জুবাইর হোসাইন সজল

আগামী জানুয়ারিতে মাঠে গড়াচ্ছে আবুধাবি টি-টেন লীগের তৃতীয় আসর। প্লেয়ার্স ড্রাফটে দল পেয়েছে বাংলাদেশের বেশ কিছু ক্রিকেটার। ক্রিকেটের সব চেয়ে ছোট এই সংস্করণেও আছে বাংলাদেশের তারকাদের ছড়াছড়ি।

গতকালের অনুষ্ঠিত সেই ড্রাফটে প্রথম বাংলাদেশি খেলোয়াড় হিসেবে ডাক পান মোসাদ্দেক হোসেন সৈকত। মারাঠা অ্যারাবিয়ানস তাদের দলকে শক্তিশালী করতে দলের ভেড়ান আরেক স্পিড তারকা তাসকিন আহমেদকে। এই দলের আইকন প্লেয়ার হলেন পাকিস্তানের শোয়েব মালিক। পরবর্তীতে পাকিস্তানের আরেক তারকা মোহাম্মদ হাফিজ ও ইংল্যান্ডের লরি ইভান্সকে স্কোয়াড নেন। 

শ্রীলঙ্কান ইসুরু উদানাকে আইকন করা দল বাংলা টাইগার্স এ ডাক পান বাংলাদেশের তরুন অলরাউন্ডার আফিফ। এ ছাড়াও এই দলে আছেন পাকিস্তানের মোহাম্মদ ইরফান, দক্ষিণ আফ্রিকার ডেভিড উইসা ও ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার। 

এক সময়ের জাতীয় দলের নিয়মিত আরেক খেলোয়াড় নাসির হোসেনকে স্কোয়াড এ নিয়েছেন পুনে ডেভিলস। এই দলে আরো আছে শ্রীলঙ্কান তারকা থিসারা পেরেরা, পাকিস্তানের মোহাম্মদ আমির সহ অনেকেই।

ড্রাফটে বাংলাদেশ থেকে আরও আছেন মাহমুদউল্লাহ রিয়াদ, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত