বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনে চ্যাম্পিয়ন থাইল্যান্ডের সাদম

প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৯, ১৪:৪২

সাহস ডেস্ক

বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন শিরোপা জিতেছেন থাইল্যান্ডের সাদম কায়েও-কানজানা।

৬ এপ্রিল (শনিবার) বিকেলে রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় বঙ্গবন্ধু কাপ ট্রফি ও পুরস্কারের চেক সাদমের হাতে তুলে দেন তথ্যমন্ত্রী।

এছাড়াও বাংলাদেশি গলফারদের মধ্যে মো. জামাল হোসেন মোল্লা এবং শফিক বাঘাকে যথাক্রমে সেরা পেশাদার ও সেরা অপেশাদার গলফারের পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রী। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘বঙ্গবন্ধু কাপ গলফ পঞ্চম আসর দেশের ক্রীড়াবিদদের উৎসাহিত করবে এবং বিশ্বে বাংলাদেশের গৌরব বাড়াবে ও ভাবমূর্তি উজ্জ্বল করবে।’ 

এ সময় বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের আয়োজক ও স্পন্সর প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান তথ্যমন্ত্রী।

বাংলাদেশের সাবেক ক্রিকেট কোচ ওয়েস্ট ইন্ডিজের গর্ডন গ্রিনিজকে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানান তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ভারতের দুই পেশাদার গলফার অজিতেশ সান্ধু ও রশিদ খান  টুর্নামেন্টে  যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার লাভ করেন। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশের সাবেক ক্রিকেট কোচ গর্ডন গ্রিনিজ, বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. এনায়েত উল্লাহ, টুর্নামেন্টের স্পন্সর ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পরিচালক রিক হক শিকদার প্রমুখ।

গলফ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোস্তাক আহমেদ, গলফ ফেডারেশনের মহাসচিব ব্রিগেডিয়ার মো. সাঈদ সিদ্দিকী, টুর্নামেন্ট পরিচালক ব্রিগেডিয়ার (অব.) আবিদুর রেজা খান, যুগ্ম সম্পাদক ব্রিগেডিয়ার (অব.) জিএসএম হামিদুর রহমানসহ গলফার ও আমন্ত্রিত অতিথিরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত