নীরা হয়ে ফিরছেন বিদ্যা সিনহা মিম

প্রকাশ : ১৫ মার্চ ২০২৩, ১৭:৪০

বিনোদন ডেস্ক

বর্তমান সময়ে ঢালিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। তিনি নিজের ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। হিজাব পরা ওই ছবিগুলো বেশ কৌতুহলী করেছে অনুসারীদের। মিম জানান, ওটা আমি নয় নীরা। ‘নীরা’ চরিত্রটি সহজ-সরল একজন নারীর।

গেলো বছর 'পরাণ' ছবি দিয়ে আলোচনার শীর্ষে ছিলেন বিদ্যা সিনহা মিম। পরে বছর শেষে 'দামাল' ছবিতেও বাজিমাত করেন তিনি। চলতি বছর কলকাতার সুপারস্টার জিতের বিপরীতে 'মানুষ' ছবিতে অভিনয় শুরু করেন। মানুষ সিনেমার সেট থেকে ফিরেই মিম শুরু করেন ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচইয়ের নতুন ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’ এর কাজ। সেটিও শেষ করেছেন তিনি।

মিম জানান, এই সিরিজটিতে তার চরিত্রের নাম ‘নীরা’। এবারই প্রথম হইচয়ের সঙ্গে কাজ মিমের। মিম তার চরিত্রের ধারণা দিয়ে আরও বলেন, ‘নীরা’ চরিত্রটি সহজ-সরল একজন নারীর চরিত্র। কিন্তু সে তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক জটিলতার মধ্য দিয়ে যায়। আমার মনে হয় দর্শকরা এই ‘নীরা’ চরিত্রকে খুব এন্টারটেইনিং ভাবে খুঁজে পাবেন। অ্যাকশন- থ্রিলারধর্মী এই সিরিজের দুটির গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন এফএস নাঈম। ‘মিশন হান্টডাউন’ সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

এতে নাঈমের চরিত্রের নাম মাহিদ। গল্পে দেখা যাবে মাহিদের ক্যারিয়ারের একটি কালো অধ্যায়ের সূচনা হয় যখন তার হেফাজতে থাকা এক জঙ্গি দুর্ঘটনাক্রমে নিহত হয়। ঘটনাক্রমে এর কিছু দিন পর সেই জঙ্গীকে নীরা নামে এক মহিলা তার নিখোঁজ স্বামী বলে দাবী করে মাহিদের কাছে। এরপর মাহিদ ও নীরা একসঙ্গে এর পিছনের আসল রহস্য খুঁজে বের করার একটি মিশন শুরু করে। তারা একটি দুর্ধর্ষ জঙ্গি হামলার পরিকল্পনা জানতে পারে।

সাহস২৪.কম/এনএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত