৭ বছর প্রেমের পর বিয়ে করলেন নয়নতারা

প্রকাশ : ০৯ জুন ২০২২, ১৮:২১

সাহস ডেস্ক

সব জল্পনার অবসান ঘটিয়ে ভারতের দক্ষিণি চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা বিয়ের পিঁড়িতে বসেছেন। বৃহস্পতিবার (৯ জুন) সকালে তামিল নাড়ুর মহবালিপুরামের প্লাশ হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

সকাল ৮টা ১০ মিনিটে শুরু হয় নয়নতারা-বিগনেশের বিয়ের আনুষ্ঠানিকতা। মনিকার ডিজাইন করা পোশাকে বর-কনে সাজেন তারা। তামিলনাড়ুর মহাবলিপুরমের একটি রিসোর্টে প্রথা মেনে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। শোবিজ অঙ্গনের অনেক তারকাই বিয়েতে যোগ দিয়েছেন। তবে আমন্ত্রিত অতিথি ছাড়া অন্য কারো প্রবেশ পুরোপুরি নিষিদ্ধ করা হয়েছে। সামাজিকযোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেছেন নয়নতারার স্বামী বিগনেশ।

এর আগে ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবন প্রেমের সম্পর্কে জড়ান। তারপর থেকে চুটিয়ে প্রেম করছিলেন এই যুগল। গেল বছর এই জুটির বাগদান সারার খবর গণমাধ্যমে প্রকাশ হয়। বর্তমানে নয়নতারা বলিউড কিং খান শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করছেন। সিনেমাটি পরিচালনা করছেন তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার।

২০০৩ সালে মালয়ালাম ‘মানসসিনাক্কার’র মাধ্যমে ১৯ বছরে সিনে পর্দায় পা রাখেন নয়নতারা। ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রেটি ১০০ তালিকায় একমাত্র দক্ষিণী অভিনেত্রী হিসেবে ছিলেন তিনি।

সাহস২৪.কম/টিএ/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত