সালমানের বক্তব্য নিল পুলিশ

প্রকাশ : ০৮ জুন ২০২২, ১৮:৪৬

সাহস ডেস্ক

সালমান খান আর তার বাবা সেলিম খানকে প্রাণনাশের হুমকি দেওয়া পর থেকে মুম্বাই পুলিশ কোমড় বেঁধে নেমেছে মামলার তদন্ত করতে। এই মামলা সম্পর্কিত বেশ কিছু তথ্য সামনে এসেছে। রবিবার (০৫ জুন) পাঠানো সেই উড়ো চিঠিতে সালমান খান এবং তার বাবা সেলিম খানকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। চিঠিটি পাওয়ার সাথে সাথে সেলিম খান বান্দ্রা পুলিশ স্টেশনে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর রুজু করেছিলেন। তারপর থেকেই মুম্বাই পুলিশের পক্ষ থেকে সালমান আর তার পরিবারের সুরক্ষা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

জানা যায়, মুম্বাই পুলিশ চারজনের বয়ান রেকর্ড করেছে। এই চারজন হলেন সেলিম খান, সালমান, আর তার দুই ভাই আরবাজ ও সোহেল। এ ছাড়া পুলিশ সালমানের বাসা গ্যালাক্সি আবাসনের আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করেছে। তারা এখন পর্যন্ত দুই শতাধিক সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করেছে। সেলিম খান যে বেঞ্চ থেকে উড়ো চিঠিটি পেয়েছিলেন, তার ২০-৩০ মিটার দূরের এক সিসিটিভি বাজেয়াপ্ত করেছে পুলিশ। গাছগাছালির কারণে এই সিসিটিভির ফুটেজে বেঞ্চটি দেখা যাচ্ছে না বলে জানা যায়। এদিকে খুনের হুমকি দেওয়া চিঠিতে বেশ কিছু ‘কোড ওয়ার্ড’ লেখা আছে। পুলিশ সেসব কোড ওয়ার্ডের আড়ালে আসল শব্দ উদ্ধারে ব্যস্ত। উড়ো চিঠির সঙ্গে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই বা গোল্ডি বরাড়ের হাত আছে কি না, তা উদ্ধারের চেষ্টা করছে তারা। 
এর আগে লরেন্স বিষ্ণোই সালমানকে মেরে ফেলার ধমকি দিয়েছিলেন। আর উড়ো চিঠিতে বলা হয়েছে যে পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতো সালমানের হাল হবে। কিছুদিন আগে গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়। আর এই হত্যাকাণ্ডের সঙ্গে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর নাম জড়িয়ে পড়ে। তাই মুম্বাই পুলিশের সন্দেহের তালিকায় সবার ওপর লরেন্স বিষ্ণোইর নাম আছে। সোমবার মুম্বাই পুলিশের এক বিশেষ দল তদন্তের স্বার্থে সালমানের গ্যালাক্সি আবাসনে গিয়েছিল। সেখানে তারা খান পরিবারের সদস্যদের জবানবন্দি নিয়েছে। এই মামলায় সালমানের বয়ানকে প্রাধান্য দিচ্ছে মুম্বাই পুলিশ। পুলিশ এই বলিউড সুপারস্টারের পাশাপাশি তার বাসার বাইরে কড়া সুরক্ষা ব্যবস্থা নিশ্চিত করেছে। তবে পুলিশের হাতে এখনো সন্দেহজনক কিছু উঠে আসেনি। এরই মধ্যে সালমান তার আগামী ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’র শুটিংয়ের জন্য হায়দারাবাদে রওনা দিয়েছেন।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত