কলকাতায় আরও এক মডেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ৩০ মে ২০২২, ১৪:৫৫

সাহস ডেস্ক

কলকাতায় আবারও এক কিশোরী মডেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৯ মে) কসবা এলাকার একটি বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। ওই মডেলের নাম সরস্বতী দাস। মাত্র ১৯ বছর বয়সী এই কিশোরী অল্প কিছুদিন হলো মডেলিং শুরু করেছেন। স্বপ্ন ছিল বড় মডেল হওয়ার। জানা যায়, শনিবার (২৮ মে) রাতে বাড়ির সবার সঙ্গে ভালোভাবেই কথা বলেছেন তিনি। এ ঘটনার নেপথ্যে কোনো সম্পর্কের টানাপড়েন থাকতে পারে বলে মনে করছেন পরিবারের সদস্যরা।

পরিবার সূত্রে জানা যায়, সরস্বতী মেকআপ আর্টিস্টের কাজ করতেন। মাঝেমধ্যে ফটোশুটের কাজও করতেন। খুব ভালো মেহেদী পরাতেন। সেই মেহেদীর ডিজাইন তিনি এঁকে রাখতেন খাতার পাতায়। তার ডিজাইন ভরা একটি খাতার শেষ পাতাতেই মিলল তার মায়ের জন্য লেখা শেষ কথা গুলো। নোটে লেখা, ‘আমার জীবনের সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে প্রিয় মানুষ আমার মাকে ধন্যবাদ জানাতে চাই। তুমি সবসময় আমার সঙ্গে ছিলে, আমার জন্য ছিলে, তাই তোমাকে ধন্যবাদ।’ এরপর সকালেই তার ঝুলন্ত দেহ দেখতে পান বাড়ির লোকজন। তাৎক্ষনিক থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে। এ বিষয়ে পরিবার থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

শোনা যাচ্ছে, এই উঠতি মডেলের এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল। কয়েকদিন ধরে সেই সম্পর্কে টানাপোড়ন চলছিল। পরিবারের দাবি, এ কারণে অবসাদে ভুগছিলেন সরস্বতী। এর আগে গত ১৫ মে কলকাতার গরফার একটি ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় টালিগঞ্জের অভিনেত্রী পল্লবী দের। আমি সিরাজের ‘বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফার চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী।

এর পর গত  ২৫ মে কলকাতার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বিদিশা দে মজুমদারের মৃতদেহ। ২১ বছর বয়সি মডেল বিদিশা আত্মহত্যা করেছেন না কি তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে, তা এখনো খতিয়ে দেখছে পুলিশ। পর পর দুজন মডেলের অপমৃত্যু ১০ দিনের ব্যবধানে হলেও অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর মৃতদেহ পাওয়া যায় মাত্র দুদিনের ব্যবধানে। গত ২৭ মে কলকাতার পাটুলির বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সর্বশেষ সরস্বতীর অপমৃত্যু জনসম্মুখে এলে মাত্র ১৪ দিনের ব্যবধানে এ নিয়ে মোট চারজন মডেল তথা অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল কলকাতায়।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত