সালমান খানের ক্যারিয়ার ধ্বংসের হুমকি দিলেন কেআরকে

প্রকাশ : ৩০ মে ২০২১, ১৪:২৫

সাহস ডেস্ক

কারণে-অকারণে বার বার সমালোচিত অভিনেতা কমল রশীদ খান এবার ক্যারিয়ার ধ্বংসের হুমকি দিলেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খানকে।

সাম্প্রতি সালমান খানের সিনেমা 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' মুক্তি পায়। সেই সিনেমার রিভিউতে সালমান খানকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেন স্বঘোষিত সিনেমা সমালোচক কমল রশীদ খান, সংক্ষেপে 'কেআরকে'। আর তাতেই নাকি চটেছেন বলিউডের ভাইজান।

২৫ মে (মঙ্গলবার) টুইটারে কেআরকে জানান, সালমান খান তার বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছেন। মুম্বাইয়ের এক নগর দায়রা আদালতে করা সেই মামলার নোটিশ এসেছে তার বাসায়।

তারপর থেকে যেন আরো বেফাঁস মন্তব্য করে যাচ্ছেন কেআরকে। তারই প্রেক্ষিতে ২৯ মে (শনিবার) টুইটারে সালমান খানকে হুমকি দেন তিনি। টুইটারে তিনি লেখেন 'শুনেছি ইনি (সালমান) নাকি বহু মানুষের ক্যারিয়ার খতম করে দিয়েছেন। যে ব্যক্তিই ওর বিরুদ্ধে কথা বলেন, তারই কাজকর্ম শিকেয় তুলে দেন তিনি। কিন্তু শুধু ঘুঘুই দেখেছ, ফাঁদ তো দেখোনি। আমিই সেই ফাঁদ। আমি এর কেরিয়ার ধ্বংস করে একটানে রাস্তায় নামিয়ে আনবো!'

কেআরকে আরো দাবি করেন, সালমান খানের সাথে তার এই লড়াইয়ে নাকি অনেকেই তার পাশে এসে দাড়িছেন, সাহস যোগাচ্ছেন। সালমান খানের কারণে ক্যারিয়ার ধ্বংস হওয়া অনেকেই নাকি সালমান খানের বিরুদ্ধে সরাসরি দাঁড়াতে সাহস পাচ্ছেন না। তাই শুধু মাত্র তাদের জন্যই সালমানের সঙ্গে এই লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন কেআরকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত