‘মাদার অ্যান্ড ডটার’

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩১

সাহস ডেস্ক

মা উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে মেয়ে দীপিকা পাড়ুকোনের এই ছবিটি অনেককেই হয়তো মনে করিয়ে দিয়েছে মায়ের সঙ্গে কাটানো মিষ্টি কোনো মুহূর্তের কথা।

বুধবার (২০ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। গত সপ্তাহে স্পোর্টস্টার এসেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ছবিটি তোলা হয়েছিল।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটির ক্যাপশনে দীপিকা লিখেছেন ‘মাদার অ্যান্ড ডটার’। দীপিকার লাল রঙের গাউন এবং তাঁর মা উজ্জ্বলা পরেছেন শাড়ি। দীপিকার বোন অনিশা, স্বামী বলিউড তারকা রণবীর সিং, বলিউড তারকা আনুশকা শর্মাসহ ৫ লাখ মানুষ ছবিটিতে লাইক দিয়েছেন।

স্পোর্টস্টার এসেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনকে আজীবন সম্মাননা জানানো হয়। পুরস্কার প্রদানের ওই অনুষ্ঠানে দীপিকা ও তাঁর মা-বাবার সঙ্গে আরও ছিলেন বর রণবীর সিং।

দীপিকাকে শেষ দেখা যায় রণবীর সিং ও শহিদ কাপুরের সঙ্গে ‘পদ্মাবত’ ছবিতে। শিগগির তাঁকে পাওয়া যাবে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে। অন্যদিকে রণবীর অভিনীত ‘সিমবা’ মুক্তি পেয়েছিল ডিসেম্বর মাসে আর ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে ‘গলি বয়’। জোয়া আখতার পরিচালিত ‘গলি বয়’ ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া ভাট।

সাহস২৪.কম/ইতু/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত