চল্লিশের বিদ্যা সত্তরের স্টাইলে

প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৯, ১৬:২৭

সাহস ডেস্ক

বছরের প্রথম দিনটি দ্বিগুণ আনন্দ নিয়ে আসে বলিউড সুন্দরী বিদ্যা বালানের জীবনে। একদিনে দুই উদযাপন—নিজের জন্মদিবস আর নতুন বছরের প্রথম দিন।

গত ৩১ ডিসেম্বর (সোমবার) রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে দুই উৎসব একসঙ্গে শুরু হয় বিদ্যার বাড়িতে। ৪০তম জন্মদিবসের রাতে বিদ্যা বালান সেজেছিলেন সত্তর দশকের স্টাইলে। সবুজ ম্যাক্সি আর কোমরে বেল্ট ছিল বিদ্যার।

বিদ্যার পরিবারের সবাই পরেছিলেন আধুনিক পোশাক। তাঁর বাবার মাথায় ছিল টুপি। চোখে চশমা আর খুদে টাই ছিল তাঁর সাজে। বিদ্যার মা সেজেছিলেন ভারতীয় পোশাকে। সঙ্গে ছিলেন বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর ও দেবর আদিত্য রায় কাপুর।

বেশ কিছুদিন বিরতি দিয়ে ২০১৭ সালে ‘তুমহারি সুলু’ দিয়ে রুপালি পর্দায় ফেরেন বিদ্যা বালান। সুরেশ ত্রিবেণী পরিচালিত এ সিনেমা প্রযোজনা করে টি-সিরিজ ও তারকা আলোকচিত্রী থেকে প্রযোজক বনে যাওয়া অতুল কাসবেকার। ইমরান হাশমির আসন্ন ‘চিট ইন্ডিয়া’ সিনেমারও প্রযোজক তিনি।

শিগগিরই তেলেগু সিনেমায় অভিষেক হতে যাচ্ছে বিদ্যা বালানের। নন্দমুরি বালকৃষ্ণের জীবনীভিত্তিক সিনেমায় অভিনয় করছেন তিনি। বালকৃষ্ণ তাঁর বাবা এন টি রমা রাওকে নিয়ে এ সিনেমা তৈরি করছেন। নাম রেখেছেন ‘বাসবতরাকম’। প্রয়াত অভিনেত্রী ও সাবেক মুখ্যমন্ত্রীর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন বিদ্যা।

এ ছাড়া একটি সিনেমায় বিদ্যাকে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে। সিনেমাটির চিত্রনাট্য সাগরিকা ঘোষের ‘ইন্দিরা: ইন্ডিয়াস মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বইয়ের প্রেরণায় লেখা হয়েছে। ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করাটা ‘স্বপ্ন পূরণ’ বলে জানিয়েছিলেন বিদ্যা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত