লক্ষ্মীপুর জেলা লাইটিং, সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২২, ২০:০০

লক্ষ্মীপুর জেলা লাইটিং সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল লক্ষ্মীপুর নিউ মার্কেটের দ্বিতীয় তলায় সমিতির আস্থায়ী কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। গোপন ব্যালটে মাধ্যমে ভোটদান করেন লক্ষ্মীপুর জেলার লাইটিং সাউন্ড এবং ইভেন্ট ব্যবসায়ীবৃন্দ।

৮ পদের বিপরীতে নির্বাচনে অংশ নিয়ে ত্রিনয়নী ইভেন্ট ম্যানেজমেন্ট এর স্বত্তাধীকারী রুমন সাহা- সভাপতি, উৎসব লাইটিং সাউন্ড এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট এর স্বত্তাধীকারী মোঃ রুবেল বন্ধুকশী- সাধারণ সম্পাদক, হাজী লাইটিং এর পরিচালক মোঃ রেদওয়ান হোসাইন মাহাবুব- সাংগঠনিক সম্পাদক, মাসুদ ইলেক্ট্রনিক্স এন্ড সাউন্ড সিস্টেম এর স্বত্তাধীকারী মোঃ মাসুদ আলম- অর্থ সম্পাদক, মেসার্স সহেল ডেকোরেশন এন্ড ইভেন্টের স্বত্তাধীকারী মোঃ সহেল আলম- সহ সভাপতি, চাঁদের আলো লাইটিং হাউজের স্বত্তাধীকারী মোঃ দিদার হোসেন- সহ সাধারণ সম্পাদক, ফ্রেন্ডস সাউন্ড জোন এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট এর স্বত্তাধীকারী গোবিন্দ বৈষ্টব- ক্রীয়া ও সংষ্কৃতিক বিষয়ক সম্পাদক এবং কালাম মাইক এন্ড সাউন্ড সিস্টেমের স্বত্তাধীকারী মোঃ ইউছুফ - প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।

ভোট গ্রহণ এবং নির্বাচন পরিচালনা করেন সমিতির প্রতিষ্ঠাতা যুগ্ন-আহ্বায়ক, উৎসব ইভেন্ট এন্ড ওয়েডিং প্ল্যানার এর পরিচালক এবং দৈনিক সাহস প্রত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি ফয়েজুর রহমান রকি এবং সহকারী হিসেবে নির্বাচন পরিচালনা করেন, মোঃ নিজাম উদ্দিন ভূঁইয়া শিপন, সভাপতি ৫নং ওর্য়াড বামনী ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ সামছুল ইসলাম হিরন, সাবেক সভাপতি লক্ষ্মীপুর পৌর ৫নং ওর্য়াড যুব-লীগ, সাধারণ সম্পাদক লক্ষ্মীপুর নিউ মার্কেট এবং মোঃ মাসুম, ব্যাবসায়ী লক্ষ্মীপুর নিউ মার্কেট।

সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে রাত ৮ ঘটিকায় সকলের উপস্থিতিতে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ফয়েজুর রহমান রকি। এসময় নির্বাচনে জয়ী সকল প্রার্থীকে পরাজিত প্রার্থীগণ ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান এবং আগামীতে সকলে এক সাথে ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করার অঙ্গীকার করেন।

নব নির্বাচিত সভাপতি রুমন সাহা এবং সাধারণ সম্পাদক মোঃ রুবেল বন্ধুকশী বলেন, লক্ষ্মীপুর জেলার লাইটিং সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ীবৃন্দ আমাদের নির্বাচিত করেছে সে জন্য আমরা তাদের কাছে কৃতজ্ঞ। আমরা আগামীতে সমিতির এবং ব্যবসায়ীদের উন্নয়নের জন্য কাজ করে যাবো। এসময় সুস্থ-সুন্দর নির্বাচন হয়েছে ব্যক্ত করে তারা নির্বাচন পরিচালনা কমিটির সকলকে ধন্যবাদ জানান।

এর আগে গত ২৫ মার্চ নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। নির্বাচিত কমিটির মেয়াদকাল ২ বৎসর। বছরের অন্যান্য সময় কাজ নিয়ে সকল ব্যবসায়ী ব্যস্থ থাকেন, তবে কিছুটা অলস সময় পার করেন রমজান মাসে। তাই এমাসকে ভোটের সময় নির্ধারণ করা হয়। সকলের উপস্থিতিতে পুরো লক্ষ্মীপুর জেলার লাইটিং, সাউন্ড, ইভেন্ট ব্যবসায়ীদের মিলনমেলা হয়ে উঠে নির্বাচনী এলাকা এবং সুন্দর পরিবেশে উৎসবের আমেজ নিয়ে নির্বাচন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচনী কমিটির প্রধান ফয়েজুর রহমান রকি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত