ঘর নির্মাণকে কেন্দ্র করে ভাইদের হাতে ভাই খুন

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৩, ১৭:৩২

সাহস ডেস্ক

সুনামগঞ্জের তাহিরপুরে পৈত্রিক ভিটায় ঘর নির্মাণকে কেন্দ্র করে বড় তিন ভাইয়ের মারধরে আপন ছোট ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তির নাম নুরুল আমিন (৬০)। তিনি উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত তাহের আলীর ছেলে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে শ্রীপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পিতার সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে ৫ ভাইয়ের মধ্যে বিবাদ চলে আসছিলো। এই নিয়ে গ্রামে কয়েকবার সালিশ বিচার হলেও কোনো সুরাহা হয়নি। বৃহস্পতিবার সকালে বসতবাড়িতে নতুন ঘর নির্মাণ করা নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে নুরুলের তিন ভাই নুরুল হক (৭০), শাহ আলম (৫০) ও শাহজাহান (৫৫) তাকে কিলঘুষি দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আসার পূর্বেই তিনি মারা গেছেন। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন বলেন, তাদের পৈত্রিক ভিটায় ঘর নির্মাণকে কেন্দ্র করে বড় ভাইদের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে বলে শুনেছি। লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত