শ্যালকের হাতুড়ির আঘাতে দুলাভাই নিহত

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২২, ১৪:০৬

সাহস ডেস্ক

শেরপুরে নালিতাবাড়ীতে শ্যালকের হাতুড়ির আঘাতে দুলাভাই নিহত হওয়ার অভিযোগ উঠেছে। রবিবার (১৩ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার হাতিপাগার এলাকায় গারোপল্লীতে এ ঘটনা ঘটে। নিহতের নাম আলবার্ট দিও (৪০)। অভিযুক্ত শ্যালকের নাম উৎসব মারাক (২১)। পুলিশ তাকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হত্যাকাণ্ডের আগে শ্যালক ও বোনজামাই উভয়েই মদ পান করে মাতাল অবস্থায় ছিল। মাতাল অবস্থায় তাদের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে এ খুনের ঘটনা ঘটেছে।

আরও জানা যায়, রবিবার রাতে আলবার্ট দিও তার অন্য সঙ্গীদের সঙ্গে মিলে চোলাই মদ পান করে বাড়ি ফিরছিলেন। এসময় আলবার্ট দিও শ্যালক উৎসব মারাকের বাড়িতে গেলে উভয়ের মধ্যে কোন একটি বিষয় নিয়ে তর্ক শুরু হয়। তর্কের একপর্যায়ে উৎসব মারাক ঘরে থাকা পাথর ভাঙ্গার হাতুড়ি দিয়ে আলবার্টের মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হন এবং জ্ঞান হারান। দ্রুত স্বজনেরা রক্তাক্ত আলবার্টকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়দের ভাষ্যমতে, ঘটনার পরপরই অভিযুক্ত শ্যালক উৎসব মারাক নিজেই পুলিশের হাতে আত্মসমর্পণ করেছেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক আলবার্ট দিও হত্যার ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরও বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে উৎসব মারাককে আটক করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত