শিক্ষক হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২২, ১৩:৩২

সাহস ডেস্ক

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চাঞ্চল্যকর শিক্ষক হোসেন হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার (৭ নভেম্বর) দুপুরে থানা ও উপজেলা পরিষদ গেটের সামনে এই কর্মসূচি পালন করেছে। এর আগে উপজেলা পরিষদের প্রধান সড়কে প্রায় আধাঘন্টা বিক্ষোভ প্রদর্শন করে তারা। পরে উপজেলা পরিষদের সামনে মহাসড়কে সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য দেন, যুবলীগ নেতা রমজান আলী ও মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, মুক্তিযোদ্ধা হবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম ও নিহতের বাবা নুরুল হক ও মা হোসনা খাতুন প্রমুখ।

বক্তারা হোসাইন হত্যার ১২ দিনেও কোনো আসামিকে গ্রেপ্তার না করা এবং ইতোমধ্যে সন্দেহজনক ৭ জনকে থানায় ধরে এনে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া হচ্ছে কিনা এ নিয়ে প্রশ্ন তোলেন। তারা আসামিদের আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানান। পরে তারা এনিয়ে  ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরকে একটি স্মারকলিপি দেন।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর সকালে ভরনিয়া বাজারের পাশে রাস্তা সংলগ্ন ধান ক্ষেত থেকে কোচিং শিক্ষক হোসেন আলীর (২৫) মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবার এটিকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, ৭২ ঘন্টা নয় ৪৮ ঘন্টার মধ্যে ঘটনার সাথে প্রকৃত জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) বলেন, স্মারকলিপি পেয়েছি। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত