মেঘনায় নিখোঁজের ৪ দিন পর সুকানির মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৯ জুন ২০২২, ২০:২১

ফয়েজুর রহমান রকি, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে নিখোঁজ সুকানী মোন্তাজ মোল্লার (৫৮) মৃতদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড। নিখোঁজের চারদিন পর শনিবার (১৮ জুন) বিকেলে রামগতির বিচ্ছিন্ন দ্বীপ চর আবদুল্যা ইউনিয়নের চর গজারিয়া এলাকায় নদীতে ভাসমান অবস্থায় মৃতদেহের খোঁজ পাওয়া যায়। এরআগে গত মঙ্গলবার (১৪ জুন) বিকেলে উপজেলার আলেকজান্ডারের বদ্দার হাটের উত্তর পাশে বালু বোঝাই একটি বলগেট থেকে পড়ে নিখোঁজ হন তিনি। এরপরই ফায়ারসার্ভিস কর্মীরা তাকে উদ্ধারের চেষ্টা চালায়। মৃত মোন্তাজ মোল্লা পটুয়াখালীর সদর উপজেলার আমজাদ মোল্লার ছেলে।

নিখোঁজ হওয়া মোন্তাজ মোল্লার ভাতিজা সাইফুল ইসলাম জানান, বালু বোঝাই বলগেটটি ভোলা থেকে আলেকজান্ডার বদ্দার হাট ঘাটে আসতেছিল। পথিমধ্যে সূয়ানের (বলগেট দিক নির্ধারক যন্ত্র) ধাক্কা লেগে তার চাচা মোন্তাজ মেঘনা নদীতে পড়ে যান। অনেক খোঁজাখুঁজি করার পর অবশেষে চাচার মৃতদেহের সন্ধান মিলেছে।

কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার (সিসি) এম লোকমান হাকিম জানান, নিখোঁজ হওয়া সুকানী মোন্তাজ মোল্লার মৃতদেহ চর গজারিয়া এলাকায় নদীতে থাকা জালের সাথে আটকা ছিল। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তারা মৃতদেহটি উদ্ধার করে নৌ-পুলিশের কাছে হস্তান্তর করে।

রামগতি বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) ফেরদৌস আহম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন আইনি প্রক্রিয়া শেষে নিহতের মৃতদেহ তার ছেলের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত