রাজধানীতে গণমাধ্যমকর্মীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ০৮ জুন ২০২২, ১৪:১৪

সাহস ডেস্ক

রাজধানীতে একজন গণমাধ্যমকর্মীর মৃতদেহ উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ। বুধবার (০৮ জুন) সকাল আটটার দিকে রাজধানীর হাতিরঝিল এলাকার পুলিশ কনকর্ড প্লাজা- সংলগ্ন লেকের পাড় থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার গলা ও বুকে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত গণমাধ্যমকর্মীর নাম মো. আবদুল বারী। তিনি বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজে প্রযোজক (প্রডিউসার) হিসেবে কর্মরত ছিলেন এবং মহাখালীতে অবস্থিত ডিবিসি নিউজ কার্যালয়ের কাছে একটি মেসে থাকতেন। তার বাড়ি সিরাজগঞ্জে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান বলেন, বুধবার সকালে থানার টহল পুলিশ হাতিরঝিল এলাকার পুলিশ কনকর্ড প্লাজার পাশে লেকের পাড়ে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। থানায় জানানো হলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আশপাশের সিসি ক্যামেরা তদন্ত করে খুনিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের সহকর্মী ডিবিসি নিউজের অপরাধবিষয়ক প্রতিবেদক রাজীব ঘোষ জানান, আবদুল বারী ডিবিসি নিউজের প্রযোজক ছিলেন। মঙ্গলবার (০৭ জুন) তার সাপ্তাহিক ছুটি ছিল। সে কারণে তিনি অফিসে যাননি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত