রাস্তায় নেমেছি, রাস্তা আর ছাড়বো না : এ্যানি

প্রকাশ : ০১ জুন ২০২২, ১৭:২১

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা কমিটির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ‘জয়কালে ক্ষয় নাই, মরণকালে ওষুধ নাই। সে ওষুধ বিএনপির হাতে। কোনো অ্যান্টিবায়োটিকে কাজ হবে না। কারণ আন্দোলন শুরু হয়ে গেছে। বিএনপির অঙ্গ সংগঠন রাস্তায় নেমে গেছে। রাস্তায় নেমেছি, রাস্তা আর ছাড়বো না। আন্দোলনে ঢাকার রাস্তা এখন গরম।’

মঙ্গলবার (৩১ মে) বিকেলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি নেতা এ্যানির লক্ষ্মীপুর পৌর শহরের গোডাউন রোড এলাকার বাসভবনে এ আয়োজন করা হয়। এ্যানি বলেন, জিয়াউর রহমান ক্ষণজন্মা মহানায়ক। দেশের ইতিহাসের সঙ্গে তার নাম জড়িত রয়েছে। দেশের ইতিহাস থেকে তার নাম মোছার চেষ্টা করা হচ্ছে। কিন্তু সম্ভব নয়। কারণ জিয়াউর রহমানের স্থান জনগণের অন্তরে।

জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, হারুনুর রশিদ ব্যাপারী, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ ও মনিরুল ইসলাম হাওলাদার।

সাহস২৪/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত