বাড়ি ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ২৯ মে ২০২২, ২১:৫৭

সাহস ডেস্ক
নিহতের স্বজনদের আহাজারি।

ফরিদপুরের নগরকান্দা বাজারে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় বাবু মোল্লা (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৮ মে) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরকান্দা-চর ছাগলদী সড়কের পরিত্যক্ত ইট ভাটার সামনে এ ঘটনা ঘটে। নগরকান্দা বাজারের ব্যবসায়ী নিহত বাবু মোল্লা কোদালিয়া শহীদনগর ইউনিয়নের চর ছাগলদী গ্রামের মৃত মুক্তিযোদ্ধা জিলু মোল্লার ছেলে। নগরকান্দা বাজারে তার লোহা ও সুতার (হার্ডওয়্যার) দোকান রয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার রাতে বাবু মোল্লা তার দোকান বন্ধ করে চর ছাগলদী গ্রামে তার বাড়ি ফিরছিলেন। নগরকান্দা পৌর এলাকার নগরকান্দা-চর ছাগলদী সড়কের এমো মিয়ার পরিত্যক্ত ইটের ভাটার সামনে পৌঁছালে বাবু মোল্লাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা বাবু মোল্লাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বলেন, মৃতদেহ উদ্ধারের পর রবিবার (২৯ মে) সকালে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নগরকান্দা থানায় মামলার প্রস্তুতি চলছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত