x

এইমাত্র

  •  পাঁচজন বিশিষ্ট নারীকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২২ প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  •  ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য রাজস্থানে মন্দিরে পদদলিত হয়ে ৩ জন নিহত হয়েছেন
  •  জ্বালানি তেল ডিজেল, পেট্রল ও অকটেনের মূল্যবৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট
  •  তাইওয়ানের পাশে সামরিক মহড়া অব্যাহত রাখবে চীন
  •  কওমি মাদ্রাসার শিক্ষা বোর্ডগুলোর সঙ্গে পূর্বনির্ধারিত ১০ আগস্টের বৈঠক স্থগিত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়

চাঞ্চল্যকর মঞ্জুর হত্যা মামলায় দুই আসামি গ্রেপ্তার

প্রকাশ : ২৪ মে ২০২২, ১৩:৫৫

সাহস ডেস্ক

কক্সবাজারের রামুতে চাঞ্চল্যকর মঞ্জুর হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২৩ মে) গভীর রাতে রামুর কাউয়ারখোপ ও টাইম বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি বিল্লাহ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজারের রামুর মোক্তারঘোনা রাজঘাট এলাকার মৃত সৈয়দ আহাম্মদের ছেলে সামছুল আলম (৪০) ও একই এলাকার মৃত জালাল আহাম্মেদ সিকদারের ছেলে আলাউদ্দিন সিকদার (৬০)।

এএসপি বিল্লাহ উদ্দিন বলেন, ২০১৬ সালের ২৭ মে গর্জনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে রামুর বাসিন্দা মঞ্জুর নামে এক ব্যক্তিকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষ। এ ঘটনায় নিহত মঞ্জুরের স্ত্রী বাদী হয়ে রামু থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশের তদন্ত শেষে ঘটনার সত্যতা যাচাই করে এজাহারভুক্ত আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়। এরপর থেকে আসামিরা আত্মগোপন করেন। 

আত্মগোপনে থাকা আসামিরা এলাকায় এসেছে এমন খবরে ভিত্তিতে সোমবার (২৩ মে) সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত রামুর কাউয়ারখোপ ও টাইম বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৫ এর একটি দল। অভিযানে পলাতক আসামি সামছুল আলম ও আলাউদ্দিন সিকদারকে গ্রেপ্তার করা হয়। তাদের রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?