বিশেষ অভিযানে রামগতিতে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার

প্রকাশ : ১৪ মার্চ ২০২২, ১৮:৩৬

সাহস ডেস্ক

লক্ষ্মীপুরের রামগতিতে বিশেষ অভিযানে চোরাইকৃত একটি পুরাতন নাম্বার বিহীন Apache, 160cc RTR মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এসময় মোটরসাইকেল চুরি মামলার প্রধান আসামী মো: আবদুর রহিম (১৯)কে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের সুজনগ্রাম এলাকা থেকে চোরাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভোলা জেলার ইলিশা এলাকা থেকে মোটরসাইকেলটি চুরি করে বিক্রয়ের উদ্দেশ্যে রামগতি উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের সুজনগ্রাম এলাকায় নিয়ে আসে। গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে চোরাইকৃত একটি পুরাতন নেবি ব্লু রঙের নাম্বার বিহীন Apache, 160cc RTR মোটরসাইকেল সহ মোটরসাইকেল চুরি মামলার প্রধান আসামী মো: আবদুর রহিমকে আটক করে। চোরাইকৃত মোটরসাইকেলটির ইঞ্জিন নং-DE4EJ2618178 ও চেসিস নং-MD634KE43J2E16750।

গ্রেপ্তারকৃত আসামী মো: আবদুর রহিম উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের সবুজগ্রাম এলাকার জহির মিস্ত্রির বাড়ীর বাসিন্দা মো: আবুল কাশেমের ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং গ্রেপ্তার হওয়া আসামী মো: আবদুর রহিমকে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে, আদালতের নির্দেশে আসামীকে কারাগারে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত