লক্ষ্মীপুরে দুই স্কুলছাত্রীকে পিষে গেল ট্রাক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২১, ১২:০০

সাহস ডেস্ক

লক্ষ্মীপুরে দ্রুতগতির ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।

শনিবার (১৩ নভেম্বর) সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের সদর উপজেলার পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সানজিদা আক্তার লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামের বাসিন্দা আরিফুর রহমানের মেয়ে এবং ফাহমিদা আক্তার ঢাকার সেগুন বাগিচা গার্লস হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী ও আলমগীর হোসেনের মেয়ে। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো বোন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আরিফুর রহমান তার পরিবার নিয়ে লক্ষ্মীপুর পৌর শহরে ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে সানজিদা ও ভাগনি ফাহমিদাকে নিয়ে মোটরসাইকেলযোগে তিনি কেরোয়া গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থল পৌঁছলে তারা দুজন মোটরসাইকেল থেকে পড়ে যান। এতে রামগঞ্জ থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদেরকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। খবর পেয়ে একই সড়কের আটিয়াবাজার এলাকায় জনতা ট্রাকটি আটক করে। এসময় চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল হান্নান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পৌঁছে অবরোধ তুলে দেওয়া হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত