বেগম জিয়া সুস্থ হওয়ায় বিএনপি অখুশি: তথ্যমন্ত্রী

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৩৪

সাহস ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশের মানুষ খুশি হওয়ায় ও বেগম জিয়া সুস্থ হয়ে ওঠায় বিএনপি অখুশি বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁ জিলা স্কুল মাঠে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন হাছান মাহমুদ।

তিনি বলেন, বিএনপি এখন সব বিষয় নিয়ে অখুশি। দেশের মানুষ খুশি হওয়ায় অখুশি। আবার তাদের নেত্রী বেগম খালেদা জিয়া সুস্থ হওয়াতেও অখুশি। কারণ বেগম জিয়ার অসুস্থতার বিষয় ছাড়া বিএনপি’র আর কোনো রাজনীতি নেই।

তথ্যমন্ত্রী বলেন, আবার নির্বাচন কমিশন নিয়েও বিএনপি খুশি নয়, এমনকি আসন্ন কমিশনে যদি তিনজন ফেরেশতাকেও মনোনয়ন দেওয়া হয়, সেই কমিশনের প্রতিও তাদের কোনো আস্থা থাকবে না, কারণ জয়ের নিশ্চয়তা না পেলে তারা কখনোই খুশি নয়।

নির্বাচন কমিশন গঠনে চলমান প্রক্রিয়া নিয়ে বিএনপি’র ভূমিকার সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ আরো বলেন, দেশের অপরাপর রাজনৈতিক দল এবং দেশের সুশীল সমাজের সকলেই যখন নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটির নিকট প্রায় ৩শ মানুষের নাম জমা দিয়েছে, তখন বিএনপি সেখান থেকে দূরে থাকলো, নাম জমা দিলো কি না দিলো, তাতে কিছু যায় আসে না। তবে বিএনপি সরাসরি নাম জমা না দিলেও তাদের মনোনীত ব্যক্তিরা নাম ঠিকই জমা দিয়েছে।

নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষাণের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসেবা বিষয় সম্পাদক ড. রোকেয়া সুলতানা, নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৪ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্ট্রার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৫ (রানীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল ও নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

সম্মেলন সঞ্চালনা করেন নওগাঁ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মোহাম্মদ আলী। দীর্ঘ আট বছর পর নওগাঁ পৌর আওয়ামী লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত