কক্সবাজারে ধর্ষণের ঘটনায় ৭ জনকে আসামী করে মামলা

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২১, ২২:১৮

সাহস ডেস্ক

কক্সবাজারে পর্যটক নারীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় সাতজনকে আসামি করে ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে মামলা করেছেন। এর আগে রিয়াজ উদ্দিন ছোটন (৩৩) নামে এক হোটেল ম্যানেজারকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে কক্সবাজার সদর মডেল থানায় এ মামলা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুল গিয়াস।

তিনি জানান, এতে আশিক, জয়, বাবু, ছোটনের নাম উল্লেখসহ মোট সাত জনকে আসামি করা হয়েছে। বাকি তিনজন অজ্ঞাত।

গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে কক্সবাজার হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের হোটেলে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই নারী সাংবাদিকদের জানান, বুধবার একটি সিএনজি অটোরিকশায় তাকে তুলে নিয়ে যায় তিন যুবক। পর্যটন গলফ মাঠের পেছনে একটি ঝুপড়ি চায়ের দোকানের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করে তিনজন। এরপর তাকে নেওয়া হয় জিয়া গেস্ট ইন নামে একটি হোটেলে। সেখানে ইয়াবা সেবনের পর আরেক দফা তাকে ধর্ষণ করেন ওই তিন যুবক। ঘটনা কাউকে জানালে সন্তান ও স্বামীকে হত্যা করা হবে জানিয়ে রুম বাইরে থেকে বন্ধ করে ঘটনাস্থল ত্যাগ করেন তারা। জিয়া গেস্ট ইনের তৃতীয় তলার জানালা দিয়ে এক যুবকের সহায়তায় কক্ষের দরজা খোলেন তিনি। তারপর ফোন দেন ৯৯৯-এ। পুলিশ তাকে থানায় সাধারণ ডায়রি করার পরামর্শ দেয়। পরে তাদের র‌্যাব-১৫ উদ্ধার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত