কুমিল্লায় টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষ, চেয়ারম্যান প্রার্থীসহ আহত ৫

প্রকাশ : ১১ নভেম্বর ২০২১, ১২:৩২

সাহস ডেস্ক

কুমিল্লায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল সোয়া ৮টার দিকে মেঘনা উপজেলার ৪নং চালিভাঙ্গা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবিরসহ পাঁচজন আহত হয়েছেন। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে কোস্টগার্ডসহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  এই ঘটনায় সাময়িকভাবে ভোটগ্রহণ বন্ধ হয়ে গেলেও দুই ঘণ্টা পর সকাল ১০টায় পুনরায় ভোটগ্রহণ শুরু হয়।

রামপ্রসাদের চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মতিয়ার রহমান বলেন, ভোটগ্রহণ শুরুর ১০ মিনিটের মধ্যে কেন্দ্রের বাইরে উত্তেজনা শুরু হয়। তারপর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় তারা টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

৪ নং চালিভাঙ্গা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবির বলেন, নৌকার প্রার্থী লতিফ সরকার বহিরাগত সন্ত্রাসী দিয়ে আমার ওপর হামলা করেছে। আমি রক্তাক্ত হয়েছি। তারপরও আমি প্রশাসনের কাছে অনুরোধ করছি, নির্বাচন যেন সুষ্ঠু হয়।

কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ বলেন, সংঘর্ষের পর অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযান পরিচালনা করে ১০টি টেঁটা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ কয়েকজন আহত হয়েছেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। দুই ঘণ্টা পর সকাল ১০টায় পুনরায় ভোটগ্রহণ শুরু হয়।

সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত