শোক দিবসে অসহায় মানুষের পাশে জাহানারা ফরহাদ ফাউন্ডেশন

প্রকাশ : ১৫ আগস্ট ২০২১, ২১:২৭

সাহস ডেস্ক

করোনাকালীন সময়ে মানুষ এখন ঘরবন্দী, জীবিকা তাগিদে অনেকেই ঘর থেকে বের হলেও বেশীর ভাগই মানুষ কাজ না পেয়ে কর্মহীন হয়ে পড়েছে। সে লক্ষ্যে জাতীয় শোক দিবসে করোনায় কর্মহীন ব্যক্তিদের পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে জাহানারা ফরহাদ ফাউন্ডেশন।

রবিবার (১৫ আগস্ট) দুপুর ১টায় রাজধানীর হাইকোর্ট মোড়, টিএসসি, হলিফ্যামিলি হাসপাতালের সামনে সহ বিভিন্ন স্থানে এ উপহার সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব আমীর হোসেন।

এ সময়, প্রায় দুইশত অসহায় পরিবারের মাঝে প্রায় ৬০০ কেজি চাল, ২০০ কেজি ডাল, ২০০ কেজি আলু ও ২০০ কেজি পিয়াজ বিতরণ করা হয়।

আগামীতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান দরিদ্র জনগোষ্ঠী, এতিম শিশু, বৃদ্ধ নারীদের পুনর্বাসনসহ শিক্ষা চিকিৎসা, দারিদ্র্যপীড়িতদের মাঝে ত্রাণ বিতরণের কর্মসূচি, শিক্ষিত বেকারদের নতুন উদ্যোক্তা তৈরি করার পাশাপাশি কর্মস্থান ব্যবস্থা করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই জাহানারা ফরহাদ ফাউন্ডেশনের পক্ষ হতে ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব আমীর হোসেন রাজধানীর উত্তরখানে অবস্থিত 'আপন নিবাস' নামের একটি বৃদ্ধাশ্রমে উপহার সামগ্রী বিতরণ করেন। মৈনারটেক এলাকার এই অসহায় ও দুস্থ নারীদের আশ্রয়স্থলে প্রায় ৯৭ জন নারী বসবাস করছেন। তাদের মাঝে ফাউন্ডেশনের পক্ষ হতে ৩৫০ কেজি চাল, ৮০ কেজি ডাল, ১০০ কেজি আলু, ২০ কেজি তৈল, ১০ কেজি চিনি, ৫ কেজি চা পাতা, ৪০ কেজি মুড়ি ও ২০ কেজি পিয়াজ বিতরণ করা হয়।

সাহস২৪.কম/জেএস/এসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত