করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভারত ফেরত কিশোরের মৃত্যু

প্রকাশ : ২১ মে ২০২১, ১৮:২৮

সাহস ডেস্ক

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাকিব উদ্দিন (১৭) নামে ভারতফেরত এক কিশোরের মৃত্যু হয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. এএসএম ফাতেহ আকরাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (২১ মে) ভোরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের রেডজোনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। নিহত সাকিব চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কলেজপাড়ার মিজানুর রহমানের ছেলে।

ফাতেহ আকরাম জানান, গত ৯ মে বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে আসে সাকিব উদ্দিন। ১০ মে দুপুর আড়াইটার দিকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ১১ মে নমুনা সংগ্রহ করা হলে ১২ মে তার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। ২১ মে শুক্রবার ভোরে হাসপাতালের রেডজোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাকিব। ক্যান্সার আক্রান্ত হওয়ায় ভারতে চিকিৎসা নিতে গেছিলেন তিনি।

এসময় করোনাভাইরাসে আবুল হোসেন নামে অপর একব্যক্তির মৃত্যুর কথাও জানান চিকিৎসক ডা. এএসএম ফাতেহ আকরাম।

তিনি জানান, গত ১৫ মে জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্ট নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন আবুল হোসেন নামে ওই ব্যক্তি। ১৬ মে নমুনা সংগ্রহ করা হলে পরদিন ১৭ মে করোনা পজিটিভ আসে। ওইদিনই আবুল হোসেনকে রাখা হয় হাসপাতালের রেডজোনে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৪টার দিকে মারা যান তিনি। স্বাস্থ্যবিধি মেনেই তাদের দাফন কাজ সম্পন্ন করা হবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত