জেএসএসের সামরিক কমান্ডারকে গুলি করে হত্যা

প্রকাশ : ৩১ মার্চ ২০২১, ১৩:৫৭

সাহস ডেস্ক

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় জেএসএস এমএন লারমা দলের কমান্ডার বিশ্ব চাকমা ওরফে যুদ্ধকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) রাত ২টার দিকে উপজেলার বাবুপাড়া এলাকায় সহকর্মী সুজন চাকমা তাকে গুলি করে হত্যা করে বলে অভিযোগ পাওয়া যায়।

হত্যাকান্ডের পর সহকর্মী সুজন চাকমা অত্যাধুনিক একটি এম ফোর রাইফেল ও একটি একে-৪৭ রাইফেল নিয়ে পালিয়ে গেছে।

জেএসএস এমএন লামার দায়িত্বশীল একটি সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বাঘাইছড়ির বাবুপাড়া এলাকায় সশস্ত্র অবস্থায় দায়িত্ব পালনের সময় সামরিক কমান্ডার বিশ্ব চাকমা ওরফে যুদ্ধ চাকমাকে কাছ থেকেই সুজন চাকমা গুলি করে হত্যা করে। শব্দ শুনে ঘটনাস্থলে এসে বিশ্ব চাকমার লাশ দেখতে পায় সহকর্মীরা। তার সাথে দায়িত্বে থাকা সুজন চাকমাকে দেখতে পায়নি।

তারা জানান, ঘাতক সুজন চাকমা যুদ্ধকে হত্যা করে তার সাথে থাকা একটি অত্যাধুনিক এম ফোর রাইফেল ও একটি একে-৪৭ রাইফেল নিয়ে পালিয়ে গেলে বলে দলীয় সূত্রে জানা গেছে।

এদিকে, ঘটনার পরপরই নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায় এবং ভোরের দিকে বাঘাইছড়ির থানার পুলিশ সদস্যরা নিহতের লাশ উদ্ধার করে। ঘটনাস্থলসহ তার আশেপাশের এলাকায় যৌথ বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাবুপাড়ায় গভীররাতে নিজ দলের কর্মীর গুলিতে বিশ্ব চাকমা নামে একজন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত