হবিগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৩

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ১৩:২৩

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস চাপায় সিএনজি অটোরিকশার ৩ আরোহী নিহত হয়েছেন। আজ রোববার সকাল ৬টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের সুদিয়াখলা প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের মৃত আব্দুল হকের ছেলে সিএনজি চালক রফিক মিয়া (৩৫), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়ার মোঃ আজির হোসেনের ছেলে জিয়াউল হক (৩৬) ও আজমিরীগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মোঃ মুছা মিয়া (৬৪)। 

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল বলেন, ‘দুইজন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে সুদিয়াখলা প্রথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে হবিগঞ্জ থেকে ঢাকাগামী মর্ডান পরিবহণের একটি বাস সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। 

এতে সিএনজি অটোরিকশার চালকসহ ৩ জন মারা যান। এ সময় বাসটিও পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। বাস চালক পালিয়ে গেছে বলেও জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত