সোনাইমুড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে পিটিয়ে হত্যা

প্রকাশ : ০৩ জুন ২০২৩, ২০:৪১

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (৩জুন)  দুপুর ১২টায় নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। বেলা ১১টার দিকে হামলা ও মারধরের ঘটনা ঘটে।

নিহত এনামুল হক রথি গ্রামের ভূঁইয়া বাড়ির আবদুর রশিদের ছেলে। দুই ছেলে ও দুই মেয়ের জনক ছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভূঁইয়া বাড়ির এনামুল হকের সাথে জমি নিয়ে একই বাড়ির সোলায়মান ভূঁইয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বিরোধের সূত্র ধরে শনিবার সকালে এনামুল হক বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হলে জায়গা নিয়ে পুনঃরায় তাদের ঝগড়া হয়। এক পর্যায়ে সোলায়মান, মাসুদ, মাসুদের স্ত্রী জেসমিন ও সোলায়মানের পুত্রবধূ সুমি আক্তার এনামুল হককে লাঠি দিয়ে মারধর করে।

পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে ঘটনাস্থলেই মারা যান এনামুল হক।

ঘটনায় সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে মারধর করা হয়, এ সংক্রান্ত একটি ভিডিও ফুটেজ আমরা পেয়েছি। নিহতের শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহৃ রয়েছে। 

ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য হামলাকারী সোলায়মানের স্ত্রীকে থানায় আনা হয়েছে। হামলাকারী চারজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শনিবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি বলে জানিয়েছেন জিয়াউল হক।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত