গাজীপুরে শিক্ষাসফরের বাসে আগুন, আহত ১০

প্রকাশ : ১০ মার্চ ২০২৩, ১২:৩৮

সাহস ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে একটি শিক্ষাসফরের বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বাস থেকে নামার সময় আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার (৯ মার্চ) সন্ধ্যায় মাওনা চৌরাস্তার পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় ঘটনাটি ঘটে।

এ সময় বাসে থাকা শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা বাস থেকে লাফিয়ে আত্মরক্ষা করতে সক্ষম হন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় আধ ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্রায় আধ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

গাজীপুর মহানগরের হাড়িনাল এলাকার অক্সফোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো. ইয়াকুব আলী জানান, বৃহস্পতিবার (৯ মার্চ) সন্ধ্যায় ময়মনসিংহের ভালুকার ড্রিম হলিডে পার্কে শিক্ষাসফর থেকে ফেরার পথে মাওনা চৌরাস্তার পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় পৌঁছে উড়াল সেতুতে উঠার সময় হঠাৎ পেছন থেকে ধোঁয়া দেখা যায়।

তিনি আরও বলেন, মুহূর্তেই আগুন বাসে ছড়িয়ে পরে। এ সময় বাস থেকে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সকলকে নিরাপদে নামিয়ে আনা হয়। বাসটিতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ ৭২ জন ছিলেন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল মান্নান জানান, বাসে আগুন লাগার খবরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত