যারা বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায় তাদের প্রতিহত করা হবে: দিপু মনি

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩, ১৮:৪০

ময়মনসিংহ প্রতিনিধি

যারা বাংলাদেশের অগ্রযাত্রাকে বাঁধা দিতে চায় তাদের অপচেষ্টাকে প্রতিহত করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি। তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার স্বপ্নকে হারিয়ে দিতে চায়, যারা উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ চায় না, যারা বাংলাদেশের অগ্রযাত্রা কে বাঁধা দিতে চায় তাদের অপচেষ্টাকে প্রতিহত করা হবে। বৃহস্পতিবার (০৯ মার্চ) সকালে ময়মনসিংহের শিল্পাচার্য জয়নুল আবেদীন সংগ্রহশালা চত্বরে অনুষ্ঠিত ‘জয় বাংলা আর্ট ক্যাম্পের’ উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ময়মনসিংহে আসবেন তাই ময়মনসিংহ বিভাগের মানুষ উন্মুখ হয়ে আছে। প্রধানমন্ত্রী ময়মনসিংহের জন্য, সারাদেশের জন্য দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ আগমন উপলক্ষে আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক টিমের সার্বিক সহযোগিতায় হাসুমণি’র পাঠশালা এই ‘জয় বাংলা আর্ট ক্যাম্পের’ আয়োজন করে।

শিল্পীর রং তুলিতে দেশরত্ন শেখ হাসিনার ৪২ বছরের স্বপ্ন সাধনা তুলে ধরা নিয়ে দিপু মনি বলেন, রাজনীতি আর সংস্কৃতি হাত ধরে চলে। সংস্কৃতি অন্ধকার দূর করে আলোর পথে নিয়ে যায় সমাজ এবং রাষ্ট্রকে। দেশরত্ন শেখ হাসিনা হাতেই অন্ধকার দূর করে দেশ এগিয়ে যাচ্ছে, যাবে।

এসময় হাসুমণি’র পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপি ও একুশে পদক বিজয়ী চিত্রশিল্পী ফরিদা জামানসহ অন্য শিল্পীরা উপস্থিত ছিলেন। ৪২ ফিট ক্যানভাসে আকাঁ একটা চিত্রকর্ম প্রদর্শনী হবে জনসভা মাঠে।

উল্লেখ, শনিবার (১১ মার্চ) ময়মনসিংহে বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ উপস্থিত হয়ে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত