বগুড়ায় অগ্নিকাণ্ডে ২ ভাইয়ের মৃত্যু

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১৪

সাহস ডেস্ক

বগুড়ার ধুনটে যমুনা নদীর বাঁধে আশ্রিত বাড়িতে অগ্নিকাণ্ডে ঘুমন্ত দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের ভুতমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুই ভাই সিয়াম হোসেন (৫) ও মোস্তাকিম আলী (৩) একই গ্রামের কাঠমিস্ত্রি লিটন মিয়ার ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, হতদরিদ্র লিটন মিয়া জীবিকার তাগিদে টাঙ্গাইল এলাকায় কাঠমিস্ত্রির কাজের জন্য গেছেন। তার স্ত্রী গোলাপি খাতুন তিন ছেলেকে নিয়ে যমুনা নদীর বাঁধে আশ্রিত বাড়িতে বসবাস করেন। শনিবার দুপুরের দিকে সিয়াম ও মোস্তাকিম মা-বাবার ঘরে ঘুমিয়ে পড়ে। আর তাদের বড় ভাই তামিম বাড়ির পাশে খেলা করছিল। এসময় ঘরের ভেতর ঘুমন্ত সিয়াম ও মোস্তাকিমকে তালা দিয়ে রেখে মা গোলাপি খাতুন যমুনা নদীর চরে ছাগল চরানোর জন্য যান।

বিকাল ৫টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে। কিন্তু ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে দু’টি ঘরসহ পুড়ে সিয়াম ও মোস্তাকিম মারা যায়।

ধুনট ফায়ার সার্ভিসের টিম লিডার হামিদুল ইসলাম বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনান্থলে পৌঁছার আগেই অগ্নিকাণ্ডে দুই ভাই মারা গেছে। তবে স্থানীয়দের দেওয়া তথ্য অনুযায়ী বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে জানা গেছে। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অগ্নিকাণ্ডে দুই শিশু মারা গেছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত