নিখোঁজের একদিন পর নারীর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২২, ১৭:২৩

মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাবার বাড়ি থেকে নিখোঁজের একদিন পর এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার থেকে তন্নি আক্তার (২৫) নামের ওই নারী নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামে বাড়ি সংলগ্ন একটি সুপারি বাগানে গলাকাটা রক্তাক্ত অবস্থায় তন্নির লাশ পাওয়া যায়। তন্নি ওই একই গ্রামের আবদুর রাজ্জাক আকনের মেয়ে। এ ঘটনায় রাতেই পিতা রাজ্জাক বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে বরিশালের বানারীপাড়ার তৌহিদ ইসলাম নামের এক যুবকের সাথে তন্নির বিয়ে হয়। নিঃসন্তান এ দম্পত্তি স্বাভাবিকদের থেকে চলাফেরায় সহজ সরল স্বভাবের হওয়ায় তন্নির বাবা জামাইসহ কন্যাকে নিজ বসত বাড়িতে থাকার অনুমতি দেয়। তন্নির স্বামী তৌহিদ ইসলাম খুলনার মংলায় জাহাজে শ্রমিক হিসেবে কাজ করেন। বুধবার বিকালে তন্নি নিখোঁজ হয়। এরপর তার আত্মীয়-স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোন সন্ধান পায়নি। বৃহস্পতিবার বিকালে প্রতিবেশী এক নারী বসতবাড়ি সংলগ্ন মান্নান আকনের সুপারি বাগানে শুকানো পাতা কুড়াতে গিয়ে নালার মধ্যে তন্নির লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ওইদিন সন্ধ্যায় লাশটি উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, বৃহস্পতিবার রাতে লাশ উদ্ধারের পর শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য এখনও জানা যায়নি। রহস্য উদঘাটনে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত